সংবাদ সারাদেশ

শ্লীলতাহানির শিকার নারী সহকর্মী, ব্যাংক ম্যানেজার কারাগারে

সংবাদ চলমান ডেস্কঃ

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নুডুলস খেতে গিয়ে  শ্লীলতাহানির শিকার হয়েছে এক নারী সহকর্মী।

ওই নারী সহকর্মীর শ্লীলতাহানির অভিযোগে রফিকুল ইসলাম নামে এক ব্যাংক কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গতকাল সোমবার সন্ধ্যায় ওই উপজেলার কলোনীপাড়া আদর্শগ্রামে এ ঘটনা ঘটে। রাতেই শ্লীলতাহানির শিকার নারীর স্বামী তেঁতুলিয়া মডেল থানায় মামলা করেন।

আটক রফিকুল ইসলাম সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার টেটিয়ার কান্দাপাড়া এলাকার আইনুল হকের ছেলে। তিনি তেঁতুলিয়া শাখা গ্রামীণ ব্যাংকের ম্যানেজার।

জানা গেছে, দুই বছর ধরে রফিকুল তেঁতুলিয়ায় গ্রামীণ ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত। শ্লীলতাহানির শিকার নারীও একই ব্যাংকের সদস্য। একবছর ধরে তারা একই শাখায় কাজ করছেন।

ভুক্তভোগী নারী জানান, সোমবার সন্ধ্যায় বাড়ি ভাড়া নেয়ার জন্য রফিকুল তার বাড়ি যান। ওই সময় তিনি নুডুলস খেতে চান। কিন্তু ডিম না থাকায় ওই নারী তার মেয়েকে ডিম আনতে দোকানে পাঠান। ওই সময় তাকে বাড়িতে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন রফিকুল। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে রফিকুলকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়।

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম বলেন, আটক ব্যাক্তির নামে মামলা হয়েছে। সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button