সংবাদ সারাদেশ

শপথ নেয়ার আগেই মারা গেলেন নবনির্বাচিত কাউন্সিলর

মাগুড়া প্রতিনিধিঃ

শপথ নেয়ার আগেই ব্রেন স্ট্রোকে আক্রাত হয়ে মারা গেলেন মাগুরা পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নবনির্বাচিত নারী কাউন্সিলর ছোবেতারা বেগম মনিরা। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মোছা. ছোবেতারা বেগম মনিরা পৌরসভার ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। তিনি ওই পৌরসভার প্যানেল মেয়র-২ ও মাগুরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

গতকাল মঙ্গলবার ভোরে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান চারবারের নির্বাচিত এ জনপ্রতিনিধি।

প্রয়াত কাউন্সিলরের মেয়ে সৈয়দ লুবনা জাহান মুন্নি জানান, দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন ছোবেতারা বেগম। সোমবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হলে তাকে সিএমএইচ-এর আইসিইউতে চিকিৎসা দেয়া হয়। মঙ্গলবার ভোরে সেখানেই তিনি মারা যান। বুধবার বেলা ১১টায় রায়গ্রাম ঈদগাহ মাঠ প্রাঙ্গণে তার জানাজা হয়।

অসুস্থতার কারণে প্রচারণায় অংশগ্রহণ না করতে পারলেও ১৬ জানুয়ারি পৌরসভা নির্বাচনে সংরক্ষিত কাউন্সিলরদের মধ্যে সর্বোচ্চ ১২ হাজার ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হন ছোবেতারা বেগম।

ছোবেতারা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মাগুরা-১ আসনের এমপি অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ মাগুরা আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনের সদস্যরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button