কুড়িগ্রামসংবাদ সারাদেশ

লালমনিরহাটে সাড়ে চার কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

লালমনিরহাট প্রতিনিধিঃ

আজ লালমনিরহাট এবং কুড়িগ্রাম জেলার সীমান্ত হতে বিজিবি আটক কৃত সাড়ে ৪কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। বুধবার সকালে লালমনিরহাট ১৫ বিজিবির উদ্যোগে বিজিবি প্রশিক্ষণ মাঠে এই মাদকদ্রব্য ধ্বংস করেন বিজিবি।

এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি উত্তর-পশ্চিম রিজিয়নের অতিরিক্ত মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সেক্টর কমান্ডার উপ-পরিচালক কর্নেল ইয়াছির জাহান হোসেন।

লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের আয়োজনে বিজিবি প্রশিক্ষণ মাঠে এ ধ্বংসকরণে সভাপতিত্ব করেন লালমনিরহাট ১৫ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ। এ সময় ফেনসিডিল, গাঁজা সহ ৪ কোটি ৪৭ লাখ ১৯ হাজার টাকার বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ধ্বংস করা হয়েছে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিজিবি দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার দেশ ও জাতি গঠনে কাজ করছে। চোরাচালান রোধ, মাদক কারবারীদের আটক সহ সীমান্তবাসীদের জন্য সচেতনতা মূলক কার্যক্রম চালাচ্ছে প্রতিনিয়ত।

জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ বিভাগের কর্মকর্তারা, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তা সহ অনেকেই উপস্থিত ছিলেন এ সময়ে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button