সংবাদ সারাদেশসারাদেশ

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় ৩ জনের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও ৫ জন। নিহতরা হলেন- পাটগ্রাম উপজেলার বেলতলী (রহমতপাড়া) গ্রামের আব্দুল গফুরের ছেলে রফিকুল ইসলাম, একই উপজেলার চিলার বাজার এলাকার আতিকুল ইসলামের ছেলে মিজানুর রহমান এবং মুন্নি বেগম রংপুরের দর্শনা মোড়ের সুত্রাপুর গ্রামের বাসিন্দা। 

গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার সময় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা ইউনিয়নের কবি শেখ ফজলুল করিম স্মৃতি ফলকের পাশে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানান, রংপুর থেকে অটোরিকশাটি পাটগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে কালীগঞ্জ উপজেলার কাকিনা কবি শেখ ফজলুল করিম স্মৃতি কলম নামক স্থানে পৌঁছালে একটি মালবাহী ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। সে সময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেয়ার পথে আরেক জনের মৃত্যু হয়। এছাড়াও আরও ৫ জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মুন্নি বেগম নামের আরেক জনের মৃত্যু হয়। 

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থলে এক যাত্রী ও হাসপাতালে নেয়ার পথে আরেক যাত্রীর মৃত্যু হয়েছে। আহতদের রংপুর ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আরও এক জনের মৃত্যু হয়। মরদেহ গুলো উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button