ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

রাণীশংকৈলে গৃহবধূর লাশ উদ্ধার

লিমন সরকার ঠাকুরগাঁ প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১১ জুন শুক্রবার সন্ধ্যায় রেহেনা ( ৪৩ ) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ । বাচোর ইউনিয়নের দোশিয়া মােমিন পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে । রেহেনা ওই গ্রামের সাদেকুল ইসলামের স্ত্রী এবং সহােদর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে ।

স্থানীয় ও থানা সুত্রে জানা গেছে , গতকাল ১০ জুন বৃহস্পতিবার বিকেলে পারিবারিক কলহের জেরে ঘটনা ঘটে । রাতে রেহেনা অসুস্থ হয়ে পড়লে তাকে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । অবস্থার অবনতি হলে রেহেনাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।

পরদিন অতিরিক্ত পাতলা পায়খানা দেখা দিলে রেহেনাকে পুনরায় রাণীশংকৈল হাসপাতালে নিয়ে যাওয়া হয় । কর্তব্যরত ডাক্তার খাজা ইমরানউদ্দিন হাসপাতালে নিয়ে আসার আগেই রােগীর মৃত্যু হয়েছে । তার পরিবারের লােকজন রেহেনাকে স্বামীর বাড়িতে রেখে পালিয়ে যায় । খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) তােফাজ্জল হােসেন , ওসি এস এম জাহিদ ইকবালসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা রেহেনার মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন । সুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানাে হয় ।

এ ব্যাপারে ওসি এস এম জাহিদ ইকবাল বলেন , খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে । ওসি আরাে বলেন , অভিযােগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button