সংবাদ সারাদেশ

যৌতুক লোভী স্বামী, টাকার জন্য কাটলেন স্ত্রীর চুল-শরীর

ঢাকা প্রতিনিধিঃ

বুধবার (১০ ফেব্রুয়ারি) রাতে যৌতুক লোভী এক পাষণ্ড স্বামী তার স্ত্রীর মাথার চুল কেটে ও কাচি দিয়ে শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত করে বাড়ি থেকে বের করে দিয়েছেন। ঢাকার ধামরাইয়ে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহতাবস্থায় বিমলা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এ ঘটনায় স্বামী ইমরান হোসেনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন বিমলা।

জানা গেছে, প্রায় ১৭ বছর আগে একই মহল্লার ওবাইদুল ইসলামের মেয়ে বিমলাকে বিয়ে করেন পৌরসভার গোয়ারীপাড়া মহল্লার শওকত আলীর ছেলে ইমরান হোসেন। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিয়ের কয়েক বছর পর থেকে বিভিন্ন সময়ে ইমরান তার স্ত্রী ও শ্বশুরের কাছে যৌতুক দাবি করে আসছিলেন। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে কলহ লেগেই থাকত। মাঝে মধ্যে ইমরান বিমলাকে মারধরও করে বাপের বাড়ি পাঠিয়ে দিতো। আবার কিছু টাকা দিলেই চুপচাপ থাকত ইমরান। এভাবে প্রায় এক লাখ টাকা যৌতুক হিসেবে দিয়েছে ইমরানকে।

এদিকে সংসারের সুখের জন্য বিমলা স্থানীয় স্নোটেক্স পোশাক কারখানায় চাকরি নেন। প্রতিমাসের বেতনের সব টাকাই ইমরান বিমলার কাছ থেকে নিয়ে নিতো। গত চার দিন আগে মহল্লার একটি দোকান থেকে কিছু টাকার জিনিসপত্র বাকি নেয় বিমলা। এ নিয়ে তাকে মারধর করে সারারাত ঘরের বাইরে বসিয়ে রাখে। এক পর্যায়ে মাথার চুল কেটে দেয়। কাচি দিয়ে পিঠে জখম করে। এ অবস্থায় গতকাল বুধবার রাতে বিমলাকে বাড়ি থেকে বের করে দেয় পাষণ্ড স্বামী ইমরান।

পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার স্বজনরা। এ ঘটনায় স্বামীর বিরুদ্ধে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে বিমলা বেগম।

এ বিষয়ে ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। আসামি ধরতে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button