সংবাদ সারাদেশ

মোটরসাইকেলে রাঙামাটি যাওয়ার পথে প্রাণ গেল ২ বন্ধুর

সংবাদ চলমান ডেস্কঃ

মুন্সিগঞ্জের গজারিয়ায় মোটরসাইকেলে রাঙামাটি যাওয়ার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই বন্ধু নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ২টার দিকে মহাসড়কের গজরিয়া ভবেরচর কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকার হাজারীবাগ এলাকার নাহিদ উল্লাহ ও পলাশ। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক আল আমিনসহ কাভার্ডভ্যানটি হেফাজতে নিয়েছে গজারিয়া হাইওয়ে পুলিশ।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালাহউদ্দিন জানান, শনিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে রাঙামাটিগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই আরোহী নিহত হন। কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

কাভার্ডভ্যানটির চালক আল-আমিনকে আটক করা হয়েছে, তবে চালকের সহকারী পালিয়ে গেছেন। লাশ এবং কাভার্ডভ্যান বর্তমানে তাদের হেফাজতে রয়েছে।

নিহত নাহিদ উল্লাহর বড় ভাই সালাউদ্দিন খোকা বলেন, নাহিদ মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের মাস্টার্সের শিক্ষার্থী। বন্ধুদের নিয়ে রাঙামাটি যাওয়ার উদ্দেশ্যে গত রাত ১০টার দিকে বাসা থেকে বের হয়েছিল সে। তিনটি মোটরসাইকেলে করে ৬ জন মিলে রাঙামাটি যাচ্ছিল তারা। পথিমধ্যে ভবেরচর এলাকায় দুর্ঘটনায় তার বন্ধু পলাশসহ তার মৃত্যু হয়েছে। রাত ৩টার সময় পুলিশের কাছ থেকে খবর পান তারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button