সংবাদ সারাদেশ

মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের

ময়মনসিংহ প্রতিনিধিঃ

হেঁটে যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় ময়মনসিংহের গফরগাঁওয়ের মাকসুদুল হক নামে এক মাদরাসাশিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো এক শিক্ষক।

গতকাল শুক্রবার সন্ধ্যার পর গফরগাঁও-ভালুকা সড়কের পাঁচুয়া রাবেয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাকসুদুল হক উপজেলার রাওনা ইউপির ধোপাঘাট গ্রামের বাসিন্দা ও লংগাইর ইউনিয়নের মাইজবাড়ি দাখিল মাদরাসার শিক্ষক ছিলেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গফরগাঁও থানার পরিদর্শক ফারুক আহমেদ। তিনি বলেন,মাগরিবের নামাজ পড়ে মাকসুদুল হক তার প্রতিবেশী হেলাল মিয়াকে সঙ্গে নিয়ে গফরগাঁও-ভালুকা সড়কের পাশ দিয়ে হেঁটে পাঁচুয়া মোড়ের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে মাকসুদুল হক গুরুতর আহত হন। এদিকে মোটরসাইকেল চালক শিক্ষক হুমায়ুন আহমেদ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মাকসুদুল হককে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল আরোহী হুমায়ুনের অবস্থার অবনতি হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button