সংবাদ সারাদেশসারাদেশ

মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা, দুই ছেলেকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক মুক্তিযোদ্ধার বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা মুক্তিযোদ্ধার দুই সন্তানকে চাপাতি দিয়ে কুপিয়ে টাকা লুটে নিয়ে গেছেন। গত কাল মঙ্গলবার রাতে উপজেলার সদর ইউনিয়নের জাঙ্গীর এলাকায় এ ঘটনা ঘটে।

মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিলের ছেলে হাবিবুল্লাহ খোকন জানান, গত কাল মঙ্গলবার বিকেলে তাদের প্রতিবেশী আসাদ, ফজর আলী সহ আরো কয়েকজন মিলে রাস্তার মাঝখানে বিদুৎতের খুঁটি বসাচ্ছিলেন। এতে চলাচলে বিঘ্ন সৃষ্টি হলে তার ছোটভাই মহিউদ্দিন খুঁটি সরিয়ে রাস্তার একপাশে বসাতে বলেন।

তারা নিষেধ না শুনে খুঁটি সেখানেই বসালে মহিউদ্দিনের সঙ্গে তাদের কথাকাটাকাটি হয়। এর জেরে রাতে  আসাদ, ফজর আলীর নেতৃত্বে ২০-২৫ বহিরাগত সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিলের বাড়িতে হামলা করে। হামলাকারীরা মহিউদ্দিন ও হাবিবুল্লাহ খোকনকে চাপাতি দিয়ে কুপিয়ে ২২ হাজার টাকা লুটে নেয়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রূপগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি জসীমউদ্দিন বলেন, হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button