সংবাদ সারাদেশ

মায়ের নিষেধ হার মেনেছে লিমার, বাবার সঙ্গে শেষ দেখা হলো না

চলমান ডেস্কঃ

মেয়ে ঘুমিয়ে থাকায় মেয়ের সাথে দেখা না করেই খুব সকালে দোকানে চলে গেছেন বাবা। তাই ঘুম থেকে উঠে লিমা পায়নি তাকে। এরপর বাবার কাছে যাবে মেয়ের জোরালো দাবির কাছে মায়ের নিষেধ হার মেনেছে।

একপর্যায়ে মাকে রাজি করে বাড়ি থেকে অল্প দূরে তাদের দোকানের উদ্দেশ্যে মহাসড়ক ঘেষে রওনা দেয় লিমা। কিন্ত ভাগ্যের নির্মম পরিহাস বাবার সঙ্গে শেষ দেখা হলো না তার। মহাসড়কের পাশ দিয়ে যাওয়ার সময় ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা গেছে লিমা।

শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে  ঝিনায়দহ কালীগঞ্জ পৌর এলাকার বলিদাপাড়ার নতুন বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিমা ওই গ্রামের লিটন মোল্যার মেয়ে ও বলিদাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী মারুফ হোসেন জানান, লিমা বাড়ি থেকে মহাসড়ক ঘেষে হেঁটে হেঁটে বাবার চায়ের দোকানে যাচ্ছিল। কিছু পথ যাওয়ার পর পেছন দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে লিমাকে চাপা দিয়ে মাথা থেতলে দেয়। এতে ঘটনাস্থলেই লিমা মারা যায়। এ সময় ট্রাকটিও সড়ক থেকে ছিটকে পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মী ও থানা পুলিশ এসে লিমার মরদেহ উদ্ধার করে।

কমিশনার আনোয়ার হোসেন জানান, শিশু লিমা তার প্রতিবেশি। ঘুম থেকে উঠে বাবাকে দেখার বায়না পূরণ হলো না লিমার।  তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কালীগঞ্জ থানার ওসি মুহা.মাহাফুজুুর রহমান মিয়া জানান, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। ঘটনাস্থল থেকে চালক পালালেও ট্রাকটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্ততি চলছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button