সংবাদ সারাদেশ

ভোলায় টিনের ফুটো দিয়ে ছাত্রীর মুখে এ্যাসিড নিক্ষেপ

ভোলা প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশনে জমি নিয়ে বিরোধের জেরে স্নাতক দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর মুখে সিরিঞ্জ দিয়ে এ্যাসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছাত্রীর বাবা শুক্রবার দুই যুবককে আসামি করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন।

আসামিরা হলেন উপজেলার আবদুল্লাহপুর ইউপির দক্ষিণ শিবা গ্রামের বেলায়েত হোসেন ও হানিফ মাঝি। ভুক্তভোগী ছাত্রীর নাম সালমা আক্তার। তিনি চরফ্যাশনের রহিমা ইসলাম ডিগ্রি কলেজে পড়েন।

জানা গেছে, বৃহস্পতিবার নিজের ঘরে টেবিলে বসে পড়ছিলেন ছালমা। ঘরে টিনের ঘরের জানালা আটকানোই ছিল। হঠাৎ ছিদ্র দিয়ে ইনজেকশনের সিরিঞ্জ ঢুকিয়ে মুখমণ্ডলে এ্যাসিড নিক্ষেপ করে দুর্বৃত্তরা।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শোভন কুমার বসাক বলেন, রাত ১০টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মেয়েটি চিকিৎসাধীন। তার মুখে এ্যাসিড ছোড়ার কারণে ক্ষতের সৃষ্টি হয়েছে।

চরফ্যাশন থানার ওসি মনির হোসেন বলেন, এ ঘটনায় ছাত্রীর বাবা আবদুল খালেক দুই যুবককে আসামি করে মামলা করেছেন। জমিজমার বিরোধকে কেন্দ্র করে এ্যাসিড সন্ত্রাসের ঘটনাটি ঘটেছে। দক্ষিণ শিবা গ্রামের বেলায়েত হোসেন ও হানিফ মাঝি ওই ছাত্রীর ওপর এ্যাসিড নিক্ষেপ করেছেন বলে অভিযোগে বলা হয়েছে।

ভুক্তভোগী কলেজছাত্রী বলেন, এ্যাসিডে তার মুখের ডান পাশের বেশ কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। গায়ে শীতের কাপড় মোড়ানো থাকায় শরীরের অন্যান্য অংশ রক্ষা পায়। তবে কাপড় পুড়ে গেছে। সিরিঞ্জ দিয়ে এ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে যেতে দেখেন তিনি বেলায়েত ও হানিফকে ।

সালমার বাবা আবদুল খালেক সিকদার বলেন, আবদুল্লাহপুরের মিনা বাজারে দোকানঘরের জমি নিয়ে আসামিদের সঙ্গে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button