সংবাদ সারাদেশসারাদেশ

ভোলায় দুই শিশুর রহস্য জনক মৃত্যু

ভোলা প্রতিনিধিঃ

গতকাল রোববার বিকেলে মাঠে লাকড়ি সংগ্রহ করছিলেন তিন শিশুর মায়েরা। পাশেই তাদের সন্তানরা খেলা করছিল। হঠাৎ চিৎকার করে অচেতন হয়ে পড়ে তিন শিশু মারিয়া, আনাছ এবং ইলিয়াস।

তাদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মারিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। উন্নত চিকিৎসার জন্য দুই জনকে অন্য হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। সেখানে নেয়ার পথে মারা যায় আনাছ।  

ভোলার চরফ্যাসন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চর নিউটন গ্রামে এই ঘটনা ঘটে। মৃত শিশুরা ঐগ্রামের মাসুদ সিকদারের ১০ বছরের মেয়ে মারিয়া ও মনির সিকদারের দুই বছরের ছেলে আনাছ। তারা সম্পর্কে চাচাতো ভাইবোন।  

এ বিষয়টি নিশ্চিত করেছেন চরফ্যাসন থানার এসআই মো. ইয়াছিন পাইক।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফারজানা তারিন জানান, স্বজনরা মারিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে আনেন। আনাছ ও ইলিয়াছের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের অন্য হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। সেখানে নেয়ার পথে আনাছ মারা যায়। ইলিয়াছের অবস্থাও আশঙ্কাজনক।

এ ঘটনায় চরফ্যাসন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন বলেন, মরদেহে আঘাতের কোনো ধরনের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button