সংবাদ সারাদেশ

ভুয়া ফেসবুকে আপত্তিকর ছবি, লজ্জায় গলায় ফাঁস দিলো কিশোরী

সংবাদ চলমান ডেস্কঃ

ভুয়া ফেসবুক আইডির মাধ্যমে এক কিশোরীর আপত্তিকর ছবি ও মোবাইল নম্বর ছড়িয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগ করেও কোন সহযোগিতা না পেয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ওই কিশোরী।

গতকাল বুধবার দুপুরে সাতক্ষীরার তালা উপজেলার কলাগাছী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবারের অভিযোগ, ভুয়া নাম দিয়ে একটি ফেসবুক আইডি খুলে সেখানে ওই কিশোরীর একটি বিবস্ত্র ছবি দিয়ে আপত্তিকর কথাবার্তা লেখা হয়। সঙ্গে তার মোবাইল নম্বরও দেয়া হয়। অজ্ঞাত এক ব্যক্তি বিষয়টি ওই কিশোরীর বাবাকে জানায়। ৭ সেপ্টেম্বর তিনি একই গ্রামের জগদীশ রায়ের ছেলে মৃত্যুঞ্জয় রায়ের নাম উল্লেখ তালা থানায় একটি লিখিত অভিযোগ করেন। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা না নেয়ায় লোকলজ্জায় ওই কিশোরী আত্মহত্যা করেছে বলে জানায় পরিবার।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আনা হয়েছে। অভিযোগটির তদন্ত চলছে। দোষীকে আইনের আওতায় আনা হবে।

সাতক্ষীরার সিনিয়র এএসপি হুমায়ূন কবির জানান, কিশোরীর আত্মহত্যার বিষয়ে মামলা নিয়ে আসামিকে গ্রেফতারের নির্দেশনা দেয়া হয়েছে। একইসঙ্গে পুলিশ অভিযোগ পেয়েও কেন ব্যবস্থা নেয়নি সেটি খতিয়ে দেখা হবে। পুলিশের গাফিলতি থাকলে সেটি চিহ্নিত করা হবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button