বিনোদন

শাকিব আঙ্কেলের সঙ্গে নায়িকা হওয়া নিয়ে যা বললেন দীঘি

সংবাদ চলমান ডেস্কঃ

দীর্ঘ আট পর আবারো চলচ্চিত্রে ফিরছেন মডেল ও অভিনয় শিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় বঙ্গবন্ধুর বায়োপিকে কাজের জন্য এরইমধ্যে মনোনীত হয়েছেন।

সম্প্রতি একটি ফেসবুক লাইভ অনুষ্ঠানে এসেছিলেন দীঘি। এ সময়ে তার অভিনয়ে ফেরা ও সামগ্রিক বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করেছেন।

চলচ্চিত্রে কাজে ফেরার ব্যাপারে দীঘি বলেন, আমাকে যখন অডিশনের জন্য ডাকা হয়েছিল তখন অনেক এক্সাইটেড ছিলাম। অনেক অবাক হয়েছিলাম, কারণ আমি তো আট বছর ধরে কাজই করি না। আমার নামটা কীভাবে দিল। আমি আসলেই কৃতজ্ঞ যারা আমাকে অডিশন দেয়ার সুযোগ দিয়েছে। আমার ওপর বিশ্বাস রেখে একটা বড় চরিত্র দেয়া হয়েছে। আমি জানি না সেটার ভার নিতে পারবো কিনা। তবে নিজের সর্বোচ্চ দিয়ে ক্যারেক্টারটা করার চেষ্টা করবো

চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে নিজের প্রস্তুতি সম্পর্কে দীঘি বলেন, লকডাউনের আগে থেকেই প্রস্তুতি নেয়া শুরু করেছিলাম। আমি বেশ কিছু বই পড়ে ইতিহাসটা জানার চেষ্টা করেছি। কিছু ভিডিও চিত্রও দেখেছি। এভাবেই নিজেকে প্রস্তুত করার চেষ্টা করছি।

শাকিব খানের সঙ্গেই অধিকাংশ চলচ্চিত্রে কাজ করেছেন এই অভিনয়শিল্পী। তার সঙ্গে কাজের ব্যাপারে কখনো কথা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এখনো শাকিব আঙ্কেলের সঙ্গে চলচ্চিত্রে কাজে ব্যাপারে কথা হয়নি। এটা নিয়ে অনেক গুজব উঠেছিল। যার কোনো ভিত্তি নেই।

দীঘি বলেন, একটা সময়ে আমি আর শাকিব আঙ্কেল বাবা-মেয়ে, চাচা-ভাতিজি এই ধরনের চরিত্রে অভিনয় করেছি। আমি জানি না তার সঙ্গে নায়িকা চরিত্রে অভিনয় করলে দর্শক মেনে নিতে পারবে কিনা। তবে ক্যারেক্টার বা গল্প দর্শক পছন্দ করবে, ওই রকম হলে শাকিব আঙ্কেলের সঙ্গে ভবিষ্যতে কাজ করা যেতে পারে বলে জানিয়েছেন দীঘি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button