সংবাদ সারাদেশ

বিয়ে করতে অস্বীকার,বিষপানে প্রাণ দিল সাথী

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুইবছর প্রেমের করার পর বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকের সঙ্গে অভিমান করে সাথী নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রী বিষপান করে আত্মহত্যা করেছে।

গত রবিবার রাতে উপজেলার খাগকান্দা ইউনিয়নের খাগকান্দা নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত সাথী আক্তার আড়াইহাজার উপজেলার নয়াপাড়া গ্রামের ইয়াজুলের মেয়ে।

তার পরিবারের দাবি, বিয়ের জন্য চাপ দেওয়ায় প্রেমিক হৃদয় তাকে বিষপ্রয়োগে হত্যা করেছে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক হৃদয়কে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সাথী আক্তার কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। গত দুই বছর ধরে তার প্রেম ছিল পাশের বাড়ির কমু শেখের ছেলে হৃদয়ের সঙ্গে। রোববার সাথী আক্তার প্রেমিকের বাড়িতে যায় এবং তাকে বিয়ে করার জন্য চাপ দেয়। কিন্তু প্রেমিক হৃদয় বিয়ে করতে রাজি না হওয়ায় সাথী আক্তার অভিমান করে এবং বিষপানে আত্মহত্যা করে।

তবে নিহতের মা নাসিমা আক্তার অভিযোগ করে বলেন, আমার মেয়ে বিয়ের কথা তাকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে প্রেমিক হৃদয় ও তার পরিবারের লোকজন তাকে জোরপূর্বক বিষাক্ত দ্রব্য (কেড়ির ট্যাবলেট) খাইয়েছে।

এ খবর পেয়ে সাথী আক্তারের স্বজনরা তাকে আহত অবস্থায় প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন। কিন্তু অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ঢাকা নেয়ার পথেই মারা যান সাথী আক্তার ।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার একটি মামলা করা হয়েছে। ময়নাতদন্তের আগে বিস্তারিত ভাবে কিছুই বলা সম্ভব হচ্ছে না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button