সংবাদ সারাদেশ

বিয়ের ৮ দিনের মাথায় বিধবা হলেন সাথী

ভোলা প্রতিনিধিঃ

বিয়ে করা মাত্র আট দিন হয়েছে ।এরই মধ্যে মেহেদির রং না শুকাতেই ঘাতক নসিমন কেড়ে নিল ভোলার বোরহানউদ্দিন উপজেলার সোহাগের প্রাণ। স্বামী হারালেন নববধু সাথী। সোহাগ টবগী ইউপির ৩ নম্বর ওয়ার্ডের আবু তাহেরের ছেলে।

জানা যায়, গতকাল শুক্রবার এ দম্পতি মোটরসাইকেল যোগে বোরহানউদ্দিনে ঘুরতে আসেন। সন্ধ্যায় বোরহানউদ্দিন থেকে টবগী ইউপির নিজ বাড়িতে ফেরার পথে আবুল বাজার নামক স্থানে বিপরীত দিক থেকে আসা নসিমনের সঙ্গে ধাক্কা লাগে সোহাগের মোটরসাইকেলের। এতে ঘটনাস্থলে সোহাগ মারা যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে, মারাত্মক আহত হয়েছেন তার স্ত্রী সাথী বেগম।

বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক উপ-সহকারী মেডিকেল অফিসার আবুল কালাম আজাদ জানান, হাসপাতালে পৌঁছার আগেই সোহাগ মারা যান। তার স্ত্রী সাথী মারাত্মক আহত হওয়ায় ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতের শ্বশুর মিলন ব্যাপারী জানান, তার মেয়ে সাথীর সঙ্গে ভোলার বোরহানউদ্দিন উপজেলার সোহাগের মাত্র ৮ দিন আগে বিয়ে হয়। বোরহানউদ্দিন থানার ওসি বশির আলম এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button