সংবাদ সারাদেশ

বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, অনশনে কিশোরী

টাঙ্গাইল প্রতিনিধিঃ

ফেসবুকে শুরু হয় প্রেম এক পর্যায়ে বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক করায় টাঙ্গাইলের ঘাটাইলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কিশোরী। তবে অনশনের খবর পেয়ে বাড়ি থেকে পালিয়ে গেছেন প্রেমিক।

গতকাল (১২ মার্চ) শনিবার থেকে উপজেলার সাগরদিঘী খামখালি এলাকায় জিহাদ নামে ১৬ বছর বয়সী ওই প্রেমিকের বাড়িতে রয়েছেন ওই কিশোরী । জিহাদ একই এলাকার ছেলে ও সখীপুর বুলবুল একাডেমির দশম শ্রেণির ছাত্র।

জানা গেছে, ফেসবুকে ওই কিশোরীর সঙ্গে জিহাদের পরিচয় হয়। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন জিহাদ।

কয়েকদিন আগে জিহাদকে ওই কিশোরী বিয়ের কথা বলেন । এরপর থেকে যোগাযোগ বন্ধ করে দেন জিহাদ। পরে জিহাদের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন ভুক্তভোগী ওই কিশোরী। বিষয়টি বুঝতে পেরে বাড়ি থেকে পালিয়ে গেছেন জিহাদ।

ভুক্তভোগী কিশোরী বলেন, জিহাদ আমার সঙ্গে প্রতারণা করেছেন। তিনি বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। বিয়ের কথা বললে টালবাহানা করেন।

তিনি আরো বলেন, অনশন অবস্থায় আমাকে জোর করে কয়েকবার বাড়ি থেকে সরিয়ে নেয়া হয়েছে। এমনকি তারা আমাকে হুমকি দিচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে, সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার বলেন, বিষয়টি শুনেছি। দুপক্ষের লোকজনকে ডেকে একটা সঠিক সমাধান করা হবে।

সাগরদিঘী পুলিশ ফাঁড়ির এসআই নুরুজ্জামান বলেন, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button