সংবাদ সারাদেশসারাদেশ

বাবার উপর অভিমান করে মেয়ের মর্মান্তিক মৃত্যু

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরের নালিতা বাড়ীতে নামাজ না পড়ায় মৌখিক ভাবে শাসন করেন মেয়াজ্জিন বাবা। আর এতেই অভিমান করে ইঁদুর মারার বিষ খেয়ে আত্মহত্যা করেছে ১৫ বছর বয়সী কিশোরী সুমাইয়া। সে পৌর শহরের থানা জামে মসজিদের মোয়াজ্জিন আতিকের কন্যা। 

গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে বিষপান করলে রাত ১০টার দিকে সুমাইয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এলাকা সূত্রে জানা যায়, নালিতাবাড়ী পৌর শহরের একটি কওমী মাদরাসায় পড়াশোনা করতো থানা মসজিদের মোয়াজ্জিনের কিশোরী কন্যা সুমাইয়া। গতকাল সোমবার নামাজ না পড়ার জন্য তার বাবা তাকে মৌখিক ভাবে শাসন করেন। এতে সে অভিমান করে রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ঘরে রাখা ইঁদুর মারার বিষপান করে। পরে বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরিবারের লোকজন। এ সময় চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে সে মারা যায়।  

আরো জানা গেছে, ঐ কিশোরীর সহোদর আরেক ভাই একই ভাবে বিষপানে আত্মহত্যা করে ছিলেন। গত কয়েক মাস আগে তার মা স্বাভাবিক মৃত্যুবরণ করেন। এমতাবস্থায় মানসিক ভাবে ভেঙে পড়েছে ঐ পরিবারটি।

নালিতাবাড়ী থানার ওসি এমদাদুল হক বলেন, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো প্রকার আপত্তি না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে এবং এমন মর্মান্তিক দুর্ঘটনায় ঐ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button