সংবাদ সারাদেশসারাদেশ

বাগেরহাটে মাইক্রোবাসের ধাক্কায় নিহত শিশু

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের ফকিরহাটে মাইক্রোবাসের ধাক্কায় বাবার ভ্যান থেকে ছিটকে পড়ে সিনহা খাতুন নামে ৫ বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন ওই শিশুর বাবা মা ও বোন।

তাদের উদ্ধার করে স্থানীয়রা ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যায় ঢাকা খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার টাউন নোয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

সিনহা খাতুন ফকিরহাট উপজেলার বৈলতলী এলাকার সেলিম শেখের মেয়ে। আহতরা হলেন, সিনহার বাবা সেলিম শেখ, মা তাজমিরা খাতুন ও তার জমজ বোন সাবিয়া খাতুন। 

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ওসি মো. মিজানুর রহমান শেখ জানান, ভ্যানে করে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে ফকিরহাটের কাটাখালী মোড় থেকে বাড়িতে যাচ্ছিলেন সেলিম। এ সময় পেছন থেকে একটি মাইক্রোবাস ভ্যানটিকে ধাক্কা দেয়।

এতে ভ্যানচালক ও যাত্রীরা ছিটকে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু সিনহা মারা যায়। 

তিনি আরো জানান, এ সময় শিশুর সিনহার বাবা সেলিম শেখ, মা তাজমিরা খাতুন ও তার জমজ বোন সাবিয়া খাতুন আহত হয়েছেন। ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। তবে পালিয়েছে ধাক্কা দেওয়া মাইক্রোবাসটি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button