সংবাদ সারাদেশ

বগুড়ায় বিয়ে বাড়ি থেকে কনে অপহরণের চেষ্টা

বগুড়া প্রতিনিধিঃ

গতকাল শুক্রবার বগুড়ার ধুনটে বিয়ের  বাড়ি থেকে কনেকে অপহরণের চেষ্টা করেছিল দুইজন অপহরণকারী এই সময় কনের খালাতো ভাইয়ের বাধায় ব্যর্থ হয়েছে। বাধা দেয়ায় কনের খালাতো ভাইকে ছুরিকাঘাত করে ওই দুই অপহরণকারী। এতে উত্তেজিত জনতা ধাওয়া দিয়ে তাদের গণধোলাই দেন।

শুক্রবার বিকেলে উপজেলার চিকাশি ইউপির জোড়শিমুল গ্রামে এ ঘটনা ঘটে। আটকরা হলেন- বগুড়ার শাহজাহানপুরের রহিমাবাদের ইমদাদুল হকের ছেলে ইমরান হোসেন তালুকদার ও একই গ্রামের আব্দুল সেখরের ছেলে সাদমান আলীম।

অপহরণকারীদের ছুরিকাঘাতে আহত ব্যক্তির নাম মেহেদী হাসান সবুজ। তিনি ধুনট উপজেলার জোড়শিমুল গ্রামের শাহজাহান আলীর ছেলে। আহত সবুজ কনের মামাতো ভাই।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে জোড়শিমুল গ্রামের খবির উদ্দিনের মেয়ে সুমিতা খাতুনের সঙ্গে শাহজাহানপুরের লতিফপুরের আব্দুল আছের ছেলে সামিউল মান্নানের বিয়ের আয়োজন হয়। সেই আয়োজনের মধ্যে ইমরান ও সাদমান কনে সুমিতাকে অপহরণের চেষ্টা করেন। তখন তার মামাতো ভাই মেহেদী হাসান সবুজ অপহরণকারীদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে অপহরণকারীরা সবুজকে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করেন।

তাৎক্ষণিক বিয়ে বাড়িতে আসা উত্তেজিত জনতা ধাওয়া দিয়ে অপহরণকারী ইমরান ও সাদমান আলীকে গণধোলাই দেন। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে আহত সবুজকে ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দেয়ার পর বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আটক ইমরান বলেন, কনে সুমিতারর সঙ্গে প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমিকার বিয়ের খবর পেয়ে তাকে এক নজর দেখতে এসেছিলাম। কিন্তু বিয়ে বাড়ির লোকজন আমাকে মারধর করেছে। তাদের মারধর থেকে বাঁচতে ধস্তাধস্তি করি। এতে সুমিতার খালাতো ভাইয়ের শরীরে ছুরির আঘাত লাগে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, পুলিশ খবর পেয়ে অভিযুক্ত দুইজনকে আটক করেছে। বিয়ের পর কনে স্বামীর বাড়িতে চলে গেছেন। এছাড়া আহত ব্যক্তির চিকিৎসার খোঁজখবর নেয়া হচ্ছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button