সংবাদ সারাদেশ

বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে কলেজছাত্রীর আত্মহত্যা

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনায় বখাটের উত্ত্যক্ত – অপমান সহ্য না করতে পেরে আত্মহত্যা করেছেন লামিয়া আক্তার রিতি নামে এক কলেজছাত্রী। গত রবিবার সকালে নিজ বাড়িতে আত্মহত্যা করেন তিনি।

লামিয়া আক্তার রিতি বরগুনা সদর উপজেলার আয়লাপাতাকাটা ইউনিয়নের পাতাকাটা গ্রামের নুর আলমের মেয়ে। তিনি কদমতলা বঙ্গবন্ধু বিজ্ঞান কলেজের ছাত্রী ছিলেন।

জানা গেছে, পাথরঘাটা উপজেলার বাদুরতলা গ্রামের সোবহান মিয়ার ছেলে আফরোজ প্রায় দুই বছর ধরে রিতিকে ফেসবুকে উত্ত্যক্ত করছিল। এক পর্যায়ে রিতির বাবার কাছে বিয়ের প্রস্তাব দেয় আফরোজ। রিতির বাবা প্রস্তাব নাকোচ করার পরেও রিতিকে নিয়মিত উত্ত্যক্ত করতে থাকে আফরোজ।

রিতির বাবা নুরে আলম বলেন, আফরোজ দুই বছর আগে থেকেই রিতিকে নিজের স্ত্রী দাবি করে উত্ত্যক্ত করছিল। এক পর্যায়ে সে আমাকে, আমার স্ত্রী আসমা ও রিতিকে আসামি করে পাথরঘাটা আদালতে একটি মিথ্যা মামলা করে। সেই মামলায় আমাদের এখনো হয়রানির শিকার হচ্ছে।

তিনি আরো বলেন, আফরোজ বিয়ের একটি ভুয়া হলফনামা তৈরি করে শনিবার তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়। রিতি এগুলো দেখে দুঃখে-অপমানে আত্মহত্যা করেছে।

বরগুনা সদর থানার ওসি বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত আফরোজ পলাতক। তার মোবাইলও বন্ধ। তাকে ধরতে অভিযান চলছে। ওই ছাত্রীর আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ মর্গে রাখা হয়েছে। সোমবার ময়নাতদন্ত করা হয়েছে। নিহতের পরিবার মামলা করতে চাইলে আমরা মামলা নেব বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button