সংবাদ সারাদেশ

ফেসবুকে মাফ চেয়ে গলায় ফাঁস দিলেন রোমান

ঢাকা প্রতিনিধিঃ

ফেসবুকে মাফ চেয়ে ঢাকার দোহারে গলায় রশি পেঁচিয়ে রোমান নামে ১৯ বছর বয়সী এক তরুণ আত্মহত্যা করেছেন। তার স্বজনরা জানিয়েছেন আত্মহত্যার আগে রোমান নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

সোমবার (৭ ফ্রেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার দক্ষিণ ইউসুফপুর এলাকার মুনসের আলী ব্যাপারীর ছেলে। রোমান ঢাকায় একটি ওয়েল্ডিংয়ের দোকানে চাকরি করতেন।

জানা গেছে, ঘটনার দিন রাত সোয়া ৯টার দিকে এজেড রোমান নামের ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেওয়া হয়। সেখানে লেখা ছিল- ‘হারিয়ে যাচ্ছি যদি ভুল করে থাকি মাফ করে দিও। প্রিয়জন বলতে কেউ নেই আমার সবকিছুর সমাধান আত্মহত্যা। থাকতে কেউই বোঝে না, হারিয়ে গেলে সবাই খোঁজে।

স্বজনরা জানান, রাত সাড়ে ১০টায় নিজ বাড়ির নির্মাণাধীন ভবনের সিঁড়ির রডের সঙ্গে গলায় রশি পেঁচানো রোমানের ঝুলন্ত লাশ পান পরিবারের লোকজন। এক সপ্তাহ আগে গ্রামের বাড়ি দোহারের ইউসুফপুরে আসেন রোমান। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি এখনো ।

রোমানের মা জানান, রাত ১০টার পর ছেলেকে ফোন দেওয়া হয়। ফোন না ধরলে পুনরায় ফোন দিতেই নির্মাণাধীন ভবন থেকে রিংটোনের আওয়াজ আসতেই কাছে গিয়ে দেখি রডের সঙ্গে ঝুলছে রোমান।

এদিকে, মঙ্গলবার ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়। বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দোহার থানায় নিয়ে যায় পুলিশ।

দোহার থানার ওসি (তদন্ত) কামরুজামান জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button