সংবাদ সারাদেশসারাদেশ

ফেনীতে মেয়েকে পানিতে ডুবিয়ে মারলেন বাবা

ফেনী প্রতিনিধিঃ

ফেনীর দাগন ভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নে সাড়ে ৯ বছরের মেয়েকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে বাবা টিপুকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত শিশুটির নাম জান্নাতুল আরাফা।

রোববার (২৫ জুন) নিহতের মা রুমানা আক্তারের দায়েরকৃত মামলায় টিপুকে গ্রেফতার করা হয়। টিপু দাগন ভূঞা রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুর পদুয়া বাড়ির সন্তান। তিনি এলাকায় টমটম চালান। দাগন ভূঞা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম এই তথ্য জানান।

পারিবারিক সূত্রে জানা যায়, ৯ বছর আগে টিপু ও রুমানা আক্তারের বিবাহ বিচ্ছেদ হয়। তখন তাদের একমাত্র সন্তান আরাফার বয়স ছিল ৬ মাস। পরবর্তীতে বড় হয়ে মাঝে মধ্যে সে বাবার বাড়িতে যেত। মেয়ের ভরণ পোষণের জন্য আরাফার মা বাবাকে চাপ দেন। এর মাঝে টিপু আবার নতুন বিয়ে করে সংসার শুরু করেন। যেখানে ৬ বছর ও ৩ মাসের দুই মেয়ে রয়েছে। নতুন সংসারের স্ত্রী-সন্তান সেই সঙ্গে আরাফার খরচ বহনের বাড়তি চাপে পড়েন টিপু। গত ১৮ জুন তার মেয়ে আরাফা আবার তার বাবার বাড়িতে যায়। টিপু দুপুর ৩টার সময় আরাফাকে গোসল করাতে নিয়ে পানিতে ডুবিয়ে হত্যা করে।

ওসি হাসান ইমাম বলেন, পুলিশ ওই দিন পুকুর থেকে মরদেহ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করেছিল। পরে আরাফার মা ও নানার সন্দেহ এবং পুলিশের তদন্তে এ ঘটনা উঠে আসে। আজ নিহতের মা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। জিজ্ঞাসাবাদে টিপু ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button