সংবাদ সারাদেশসারাদেশ

ফেনীতে বন্ধুর ছুরিকাঘাতে প্রাণ গেল আবিরের

ফেনীর সোনাগাজীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে আবির হোসেন ওরফে ছোটন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (২৪ মার্চ) সন্ধ্যায় ইফতারের সময় সোনাগাজী উপজেলার মতিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

নিহত আবির হোসেন ওরফে ছোটন উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া এলাকার কালা মিয়া ছেলে। অভিযুক্ত আরিফুর রহমান একই এলাকার মো. বাবুল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ফেনী-সোনাগাজী সড়কের মতিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় আরিফের বড় ভাই মো. নিলয়ের একটি চায়ের দোকান রয়েছে। রোববার বিকেলে আবির ও আরিফ দুই বন্ধু একসঙ্গে ঐ দোকানে ইফতার করতে যান। ইফতারি প্রস্তুত করার সময় আবিরের সঙ্গে আগের একটি ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয় আরিফের। এক পর্যায়ে আরিফ ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা ছুরি দিয়ে আবিরের পেটে ও বুকে দুটি আঘাত করেন। এতে সঙ্গেসঙ্গে আবির মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় আরিফ দোকান থেকে বের হয়ে পালিয়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন আবিরকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। আবির ও আরিফ ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। দুই জন একসঙ্গে চলাফেরা করতেন। ঘটনার পর থেকে অভিযুক্ত আরিফ পলাতক। ঘটনার মূল রহস্য উদ্ঘাটন ও আরিফকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। আজ সোমবার ময়নাতদন্তের পর মরদেহ নিহতের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button