সংবাদ সারাদেশ

ফেনীতে (জিআরপি)পুলিশকে কুপিয়ে জখম

ফেনী প্রতিনিধিঃ

ফেনী রেলস্টেশনে রেলওয়ে পুলিশ (জিআরপি) সদস্য মো. লিয়াকত আলী নামে (৫১) কুপিয়ে মারাত্মক জখম করেছে মাদক ব্যবসায়ীরা।

শনিবার ৮ অক্টোবর অভিযানের সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। পরে পুলিশ অভিযান চালিয়ে রামদা ও বিপুল পরিমাণ মাদকসহ ৩ জনকে আটক করেছে।আহত মো. লিয়াকত আলী জিআরপি ফেনী রেলস্টেশন ক্যাম্পের একজন কনস্টেবল। তাকে উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুলিশ জানায়, বেশকিছু মাদক ব্যবসায়ী মাদক বহন করে ফেনী রেলস্টেশন সংলগ্ন ঝুপড়ি ঘরের দিকে নিয়ে যাচ্ছে- এমন খবরের ভিত্তিতে রেল পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা অতর্কিত হামলা চালিয়ে পুলিশ সদস্য মোহাম্মদ লিয়াকত আলীকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে।

এ সময় পুলিশ সদস্যরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।লাকসাম জিআরপি থানার পরিদর্শক জসিম উদ্দীন বলেন, ঘটনার পর ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই অংপ্রু মারমার নেতৃত্বে ফেনী রেলস্টেশন এলাকায় ফেনী জেলা পুলিশ এবং জিআরপি পুলিশ যৌথ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট তিন মাদক ব্যবসায়ীকে আটক ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছেন। জিআরপি পুলিশ বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করবে বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button