ঢাকাসংবাদ সারাদেশ

সাভারে বাসের চালক-সুপারভাইজারকে পিটিয়ে হত্যা

সাভারে যাত্রীদের মারধরের শিকার হয়ে একটি বাসের চালক ও সুপারভাইজারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পালিয়ে বেঁচে যাওয়া বাসের হেলপার পুলিশকে জানান, তর্কাতর্কিতে চলন্ত বাসে এক যাত্রী প্রথমে হুমকি দেন। পরে বাস আশুলিয়ার ইপিজেড এলাকায় পৌঁছালে বেশ কয়েক জন যুবক বাসে উঠে বাস চালক ও সুপারভাইজারকে মারধর করে। এতে গুরুতর আহত হন তারা। 

গতকাল সোমবার (৮ এপ্রিল) দুপুর ২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ায় ঢাকা রফতানি প্রক্রিয়াকরণ (ডিইপিজেড) এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ইতিহাস পরিবহনের চালক গাজীপুরের টঙ্গী এলাকার সোহেল রানা বাবু ও একই বাসের সুপারভাইজার ময়মনসিংহ ফুলপুর এলাকার হৃদয়।  

জানা যায়, বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের সঙ্গে ঐ বাসের চালক ও হেলপারের বাগবিতণ্ডা হয়। এরই জেরে মারধরের শিকার হয়ে গাজীপুরের কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি হন চালক-সুপারভাইজার। পরে সন্ধ্যা ৭টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

পুলিশ জানায়, বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের হামলার শিকার হন ইতিহাস পরিবহনের বাস চালক ও সুপারভাইজার। মারধরের গুরুতর আহত হন তারা। তাদের গাজীপুরের কাশিমপুরের তেতুইবাড়ি এলাকার শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তারা।

বাসের যাত্রীদের বরাত দিয়ে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদুর রহমান বলেন, ইতিহাস পরিবহনের বাসটি মিরপুর-১৪ থেকে চন্দ্রা পর্যন্ত চলাচল করে। দুপুরে মিরপুর থেকে ছেড়ে আসা বাসটির যাত্রীদের কাছে ঈদযাত্রা হিসেবে বাড়তি ভাড়া চান সুপারভাইজার। এ নিয়ে বাগবিতণ্ডা হয়। এ সময় যাত্রীদের সঙ্গে চালকেরও তর্কবিতর্ক হয়। এরমধ্যে এক যাত্রী তাদের মারধরের হুমকি দেন। বাসটি ডিইপিজেড এলাকায় পৌঁছালে কয়েক জন যুবক বাসে উঠে চালক ও সুপারভাইজারকে মারধর শুরু করেন। এলোপাতাড়ি মারধরে গুরুতর আহত হয় তারা, পরে আহত অবস্থায় তাদের গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে ভর্তি করা হয়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে। মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ও তাদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা মামলা করলে ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button