সংবাদ সারাদেশ

পরকীয়ায় বাধা, স্বামীর লাথিতে অন্তঃসত্ত্বা স্ত্রীর গর্ভপাত

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীর পেটে লাথি মেরে গর্ভপাত ঘটানোর অভিযোগ উঠেছে এক পাষন্ড স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ইয়াসমিন নামে ওই প্রসূতিকে।

সোমবার (৮ ফ্রেব্রুয়ারি) নারায়ণগঞ্জের আড়াইহাজারেউপজেলার দুপ্তারা ইউনিয়নের নতুন বান্টি গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী আজিজুল হক একই গ্রামের আব্দুল্লাহর ছেলে। আহত ইয়াসমিন একই উপজেলার পাঁচরুখী গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে।

আহত ইয়াসমিনের ভাই মো. হোসেন জানান, পারিবারিকভাবে ইয়াসমিনের বিয়ে হয় আজিজুলের সঙ্গে। তাদের সংসারে তিনটি সন্তান। বিয়ের পর থেকেই আজিজুল একাধিক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বারবার বাধা দিয়েও স্বামীকে ফেরাতে পারেননি ইয়াসমিন। এ নিয়ে একাধিকবার তাকে মারও খেতে হয়েছে স্বামীর হাতে।

হোসেন আরো জানান, একই বিষয় নিয়ে সোমবার দুপুরে ঝগড়া হয় দুজনের। এক পর্যায়ে ইয়াসমিনকে মারধর শুরু করেন আজিজ। চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি মারেন তিনি। এতে ইয়াসমিনের গর্ভপাত ঘটে। ওই সময় তার চিৎকারে ছুটে এসে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ইয়াসমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, অন্তঃসত্ত্বা নারীকে নির্যাতনের খবর পেয়েছি। আমরা খোঁজ নিচ্ছি। অভিযোগের ভিত্তিতে তার স্বামীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button