সংবাদ সারাদেশ

ফরিদপুরের ইউপি মেম্বারের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

সংবাদ চলমান ডেস্কঃ

ফরিদপুরের সালথায় এক ইউপি মেম্বারের ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।তার নাম মঞ্জুরুল ইসলাম।  গত বৃহস্পতিবার রাতে ফেসবুকে ইয়াবা সেবনের ভিডিও প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠে।

রাতে ওই ইউপি সদস্যের নিজ গ্রাম বাহিরদিয়ার সাইফুল ইসলাম নামে এক যুবক তার ফেসবুক আইডিতে ইয়াবা সেবনের একটি ভিডিওটি আপলোড দেন।

এ সময় তিনি তার স্ট্যাটাসে লেখেন- ‘ফরিদপুর জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করছি। ফরিদপুরের সালথা উপজেলার ১ নম্বর রামকান্তুপুর ইউপির ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম ওরফে (ইয়াবা সম্রাট মঞ্জু) নিজের ক্ষমতার দাপট দেখিয়ে অবৈধ অর্থ উপার্জনের লক্ষ্যে গাঁজা ও সর্বনাশা ইয়াবার ব্যবসা করে এলাকার যুব সমাজকে দিন দিন ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। তাই ডিসি মহোদয়কে সবিনয় অনুরোধ করছি আপনি অতি দ্রুত ইয়াবা সম্রাট মঞ্জু মেম্বারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে এলাকার যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করুন।’

এ বিষয়ে ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম মুঠোফোনে বলেন, যে ভিডিওটি ফেসবুকে ভাইরাল করা হয়েছে, সেই ভিডিওটি আমার নয়। আমার গ্রামের প্রতিপক্ষের এক যুবক এই ভিডিওটি শেয়ার করে অপপ্রচার চালাচ্ছে।

রামকান্তুপুর ইউপি চেয়ারম্যান আমরাফ আলী লিঠু বলেন, আমার ইউপির এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে বলে শুনেছি। তবে এ বিষয়ে কিছু বলতে পারবো না।

সালথার ইউএনও মোহাম্মাদ হাসিব সরকার বলেন, আমার ম্যাসেঞ্জারে কয়েক ব্যক্তি ওই ভিডিওটি পাঠিয়েছে।  দেখেছি। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button