সংবাদ সারাদেশসারাদেশ

প্রেম নিবেদনে ব্যর্থ কলেজছাত্রের লাশ উদ্ধার রেললাইনে

সংবাদ চলমান ডেস্ক:  প্রেম নিবেদনে ব্যর্থ হওয়ার কয়েক ঘণ্টা পর সাতক্ষীরার কলেজছাত্রের ত্রিখণ্ডিত লাশ মিলল খুলনার রেল লাইনে।

ওই কলেজছাত্রের নাম শুভজিত সানা (১৮)। সে আশাশুনি উপজেলার খাজরা ইউপির গজুয়াকাঠি গ্রামের ভবতোষ সানার ছেলে।সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল কলেজিয়েট স্কুল থেকে এবার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল শুভজিতের।

কলেজ সূত্রে জানা গেছে, শুভজিত একই কলেজের একাদশ ক্লাসের ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক করার চেষ্টা করে। কয়েকদিন আগে থেকে তাকে বারবার প্রেমের প্রস্তাব দিয়েও ব্যর্থ হয় শুভজিত।

শনিবার দুপুরে কলেজের দোতলার সিঁড়িতে দাঁড়িয়ে শুভজিত আবারও ওই ছাত্রীর কাছে প্রেম নিবেদন করে। এবারও সে প্রত্যাখ্যাত হয়। এর পরই শুভজিত মনের দুঃখে ব্লেড দিয়ে নিজের হাতের আঙুল কেটে ফেলে।

খবর পেয়ে কলেজ অধ্যক্ষ ড. শিহাবউদ্দিন ও শিক্ষকরা তাকে ডেকে নিয়ে শান্ত করে তার এক আত্মীয়ের মাধ্যমে ভ্যানে তুলে বাড়িতে পাঠিয়ে দেন। কিন্তু শুভজিত এ সময় বাড়িতে না গিয়ে হঠাৎ নিখোঁজ হয়ে যায়। পরে শনিবার রাত ৯টার দিকে খুলনা স্টেশনের কাছে রেল লাইনের ওপর থেকে তার ৩ খণ্ড লাশ পুলিশ উদ্ধার করে।

এ বিষয়ে শুভজিতের বাবা ভবতোষ সানা পুলিশের কাছে লিখিত কোনো অভিযোগ না করলেও তিনি বলেন, ‘আমি কারও দোষ দিতে চাই না। তবে আমার সন্তানকে গলাকেটে হত্যা করা হয়েছে। এর আগে তাকে অপহরণ করা হয়।’

এ ব্যাপারে ওই ছাত্রী বা তার অভিভাবকদের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

কলেজ অধ্যক্ষ ড. শিহাবউদ্দিন বলেন, ‘ছেলেটি তার হাতের আঙুল ব্লেড দিয়ে কেটে ফেলায় তাকে আমি বাড়িতে পাঠানোর ব্যবস্থা করি। তবে শুনেছি সে রিয়া নামের একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করছিল। এর পর শনিবার রাতে জানতে পারি তার লাশ উদ্ধারের কথা।’

আশাশুনি থানার ওসি আবদুস সালাম বলেন, ‘শুভজিতের মৃত্যু হত্যা না আত্মহত্যা সে সম্পর্কে কিছুই জানা নেই আমার। এ ব্যাপারে কেউ কোনো অভিযোগও করেননি।’

লাশের ময়নাতদন্ত হয়েছে খুলনায়। বাড়িতে এনে তার সৎকারও সম্পন্ন হয়েছে বলে উল্লেখ করেন ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button