সংবাদ সারাদেশস্লাইডার

প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায়, প্রাণটাই নিয়ে নিলো বখাটে

সংবাদ চলমান ডেস্কঃ

সাভারে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় নীলা রায় নামে এক স্কুলছাত্রীকে ছুরি কাঘাতে হত্যার অভিযোগ উঠেছে মিজানুর রহমান নামে এক বখাটের বিরুদ্ধে। গতকাল রোববার রাতে সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লায় ঘটনা ঘটে।

নিহত নীলা রায় মানিকগঞ্জের বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। সে সাভারের ব্যাংক কলোনির অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল। পরিবারের সঙ্গে সাভার পৌর’ এলাকার কাজী মোকমা পাড়ার একটি বাড়িতে থাকতো নীলা। অন্যদিকে’ অভিযুক্ত’ মিজানুর রহমান একই এলাকার বাসিন্দা।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, কয়েকদিন ধরে ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়ার পাশাপাশি রাস্তাঘাটে উত্ত্যক্ত করেছিলো মিজানুর রহমান ।

গতকাল রোববার রাতে পালপাড়ায় ওই ছাত্রীকে একা পেয়ে আবারো উত্ত্যক্ত করে সে। পরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় তাকে ছুরি কাঘাত করে পালিয়ে যায় মিজান। স্থানীয়রা’ আহত নীলাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে’ মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না ‘তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বখাটে মিজানুর রহমানকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চলছে বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button