সংবাদ সারাদেশ

পুলিশের ঘাড় কামড়ে পালানোর চেষ্টা করল কিশোর

নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনায় বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে এক সহযোগীসহ হাতেনাতে গোয়েন্দা পুলিশের কাছে ধরা পড়ে এক কিশোর। তল্লাশির এক পর্যায়ে পুলিশ সদস্যের ঘাড়ে কামড় দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে সেই কিশোর। অবশেষে তাদের আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে নেত্রকোনা সদর উপজেলার নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের হিরণপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার এক সহযোগীকে নিয়ে হিরণপুর বাজার এলাকায় ১০০ পিস ইয়াবা নিয়ে বিক্রির জন্য অপেক্ষা করছিল ওই যুবক। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফরিদ আহমেদের নেতৃত্বে এসআই তপন চন্দ্র বাকালি, এসআই শাহিদুল ইসলাম, এএসআই মশিউল হক, কনস্টেবল মিজানুর রহমানসহ একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে তল্লাশির সময় ওই কিশোরের কাছ থেকে ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় সে পুলিশ সদস্য মিজানুর রহমানের ঘাড় কামড়ে আহত করে পালানোর চেষ্টা করে। কামড় সহ্য করে মিজান তাকে জাপটে ধরে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই কিশোর দীর্ঘদিন ধরে এলাকায় মাদক সেবন ও বিক্রি করতো। বয়সে কিশোর হলেও থানায় তার নামে রয়েছে মাদকের একাধিক মামলা। পুলিশের খাতায় মাদকসেবন ও কারবারি তালিকায় রয়েছে তার নাম।

এ ব্যাপারে ডিবি পুলিশের এসআই ফরিদ আহমদ বলেন, আহত পুলিশ সদস্য চিকিৎসা নিয়ে এখন সুস্থ। ওই কিশোর এবং আতিকের নামে নেত্রকোনা মডেল থানায় এসআই শাহিদুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও সরকারি কাজে বাধার অভিযোগে মামলা করেন। পরে বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button