সংবাদ সারাদেশ

পালিয়ে শ্যালিকাকে বিয়ে,মেনে নিলেন বড় বোন

পিরোজপুর প্রতিনিধিঃ

প্রেমের সম্পর্কে জড়িয়ে ঘরে স্ত্রী ও দুই সন্তান রেখে স্বর্ণালীকে (১৮) নামে আপন শ্যালিকাকে বিয়ে করে একই ঘরে সংসার পেতেছেন সুজিত গাইন নামে এক ব্যক্তি।

গতকাল শনিবার (২৬ ফেব্রুয়ারি) পিরোজপুরের নাজিরপুর উপজেলার সদর ইউনিয়নের কাঁঠালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। সুজিত গাইন স্ত্রীর আপন ছোট বোনকে বিয়ে করেন। সুজিত গাইন পেশায় একজন ডেকোরেটর ব্যবসায়ী।

জানা যায়, পাঁচ বছর আগে মৃত মাস্টার কেদারনাথ গাইনের ছেলে সুজিত গাইনের সঙ্গে উপজেলার ঘোপেরখাল গ্রামের কালিপদ সিকদারের মেয়ে রূপালী গাইনের (২৫) বিয়ে হয়। সংসারজীবেন তাদের দুই সন্তানও হয়। প্রথম সন্তানের বয়স চার বছর এবং দ্বিতীয় সন্তানের বয়স দুই বছর।

রূপালী গাইনের ভাই জয়দেব সিকদার বলেন, সুজিত গাইনের সঙ্গে আনুমানিক পাঁচ বছর আগে আমার বোনের বিয়ে দিই। সেই সুবাদে আমার ছোট বোন ভগ্নীপতির বাড়িতে থেকে পড়াশোনা করত।

ভগ্নীপতির বাড়িতে থাকায় আস্তে আস্তে স্বর্ণালীর সঙ্গে সুজিতের প্রেম-ভালোবাসা সৃষ্টি হয়। আমরা জানতে পেরে আমার বোনকে আমাদের বাড়িতে নিয়ে আসি। কিছুদিন পরে স্বর্ণালী আমার ভগ্নীপতি সুজিত গাইনের সাথে পালিয়ে যায়। এই বিষয় নিয়ে আমার বাবা নাজিরপুর থানায় ভগ্নীপতি সুজিত গাইনের নামে অভিযোগ করেন।

এ বিষয়ে সুজিত গাইনের প্রথম স্ত্রী রূপালী গাইন বলেন, আমার স্বামীর এ বিয়ে আমি মেনে নিয়েছি। আমার ছোট বোনকে নিয়ে একই ঘরে সংসার করব। এতে আমার কোনো অভিযোগ নেই।

এ ব্যাপারে সুজিত গাইনের সঙ্গে যোগাযোগ করার জন্য তার মোবাইলে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, মেয়ের বাবা একটা অভিযোগ দিয়েছেন।আমরা অভিযোগের ভিত্তিতে উভয়কে থানায় হাজির করি। তারা উভয়ই এ বিয়ে মেনে নিয়েছেন এবং ঘর-সংসারও করবে।তাদের নামে কেউ কোনো মামলা করবে না আর।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button