সংবাদ সারাদেশ

পাপিয়ার ৫ দিনের রিমান্ড কার্যকর করবে র‍্যাব

সংবাদ চলমান ডেস্কঃ

শামীমা নূর পাপিয়া ওরফে পিউ ও তার স্বামী মফিজুর রহমানের ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

গতকাল মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা পাপিয়া দম্পতির মাদক মামলায় রিমান্ডে নিতে আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দিদার হোসেন ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে,  শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের ৫ দিনের রিমান্ড কার্যকর করবে র‍্যাব। এর আগে ১১ মার্চ ঢাকা মহানগর হাকিম আদালত তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। করোনাভাইরাসের কারণে এই রিমান্ড কার্যকর করা হয়নি।

গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা মহানগর হাকিম আদালত বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলা, শেরে বাংলা নগর থানার মাদক ও অস্ত্র মামলায় পাঁচদিন করে ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতার অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন, সাব্বির খন্দকার ও শেখ তায়্যিবা।

এদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, নগদ দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা উদ্ধার করা হয়।

এদিকে গ্রেফতারের রাতেই নরসিংদীর বাসায় এবং পরদিন ২৩ ফেব্রুয়ারি ভোরে রাজধানীর হোটেল ওয়েস্টিনে তাদের নামে বুকিং করা বিলাসবহুল প্রেসিডেন্সিয়াল স্যুটে অভিযান চালানো হয়।

পাশাপাশি ফার্মগেট এলাকার ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশন’স ডমিনো রিলিভো নামক বিলাসবহুল ভবনে তাদের দুটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড উদ্ধার করেছে র‌্যাব বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button