সংবাদ সারাদেশ

নোয়াখালীতে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নে মালবোঝাই ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই সহোদর নিহত হয়েছেন। তারা দুজন মোটরসাইকেল আরোহী ছিলেন।

বুধবার রাত পৌনে নয়টার দিকে উপজেলার পাংকার বাজারের পশ্চিমে ছিদ্দিক মেম্বারের দোকান সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটেছে । 

নিহতরা হলেন- উপজেলার চরজুবলী ইউপির ৪ নম্বর ওয়ার্ডের মধ্যম ব্যাগা গ্রামের ছিদ্দিক উল্যাহ সমাজের মহসিনের বাড়ির মো.সেলিমের ছেলে শাহাদাত হোসেন ও তার ফুফাতো ভাই একই এলাকার নুর আলমের ছেলে মো.ফরহাদ।      

জানা গেছে, অসুস্থ চাচিকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে মোটরসাইকেল যোগে রাতে বাড়ি যাচ্ছিলেন শাহাদাত ও ফরহাদ। পথে তাদের মোটরসাইকেলটি একরাম নগর-পাঙ্খার বাজার সড়কের সিদ্দিক মেম্বারের দোকান এলাকায় পৌঁছালে লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে সার বোঝাই করে ছেড়ে আসা একটি হ্যান্ডট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। 

এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গিয়ে শাহাদাত ও ফরহাদ গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে শাহাদাতের মৃত্যু হয়। আহত ফরহাদকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করার পর রাত সাড়ে এগারোটার দিকে তিনিও মারা যান। 

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, রাত বারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরহাদ মারা যান ।  

চরজব্বর থানার ওসি দেব প্রিয় দাশ জানান, ঘটনাস্থল থেকে হ্যান্ডট্রাক্টর ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে পালিয়েছেন ট্রাক্টর চালক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button