সংবাদ সারাদেশসারাদেশ

নেত্রকোনায় ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, ধর্ষককে গণধলাই

নেত্রকোনা প্রতিনিধিঃ

মজা খাওয়ানোর লোভ দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ধর্ষককে আটক করে উত্তমধ্যম দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। ১৫ এপ্রিল শুক্রবার নেত্রকোনা সদরে এই ঘটনাটি ঘটে।

এই ঘটনায় শুক্রবার রাতেই নেত্রকোনা মডেল থানার পুলিশ সদর উপজেলার কাইলাটি ইউপির চল্লিশাকান্দা এলাকায় জনতার হাত থেকে আবেদ আলীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ভুক্তভোগী ওই শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এই বিষয়ে জানতে চাইলে, নেত্রকোনা মডেল থানার ওসি তদন্ত সোহেল রানা বলেন, শুক্রবার সন্ধ্যায় ইফতারের জন্য শিশুটিকে বাড়ির অদূরে টিউবওয়েলে পানি আনতে পাঠায় বাবা মা । এ সময় একই এলাকার সাবেদ আলীর পঞ্চাষোর্ধ ছেলে আবেদ আলী মজা কিনে দেয়ার কথা বলে শিশুটিকে পরিত্যক্ত একটি বিল্ডিংয়ের ভেতর নিয়ে যায়। পরে ধর্ষণ চেষ্টা চালালে শিশুটি ব্যথা পেয়ে চিৎকার করলে আবেদ আলী শিশুটিকে ছেড়ে দেয়। 

এরপর শিশুটি বাড়ি এসে বাবা মাকে ঘটনাটি বললে এবং অসুস্থ বোধ করলে তারা নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় স্থানীয়রা ঘটনাটি জানলে ক্ষুব্ধ হয়ে আবেদ আলীকে বাড়ি থেকে ধরে এনে এলাকার শত শত মানুষ মারধর করে। তাদের হাত থেকে ওই বৃদ্ধকে বাঁচাতে এলাকার প্রভাবশালী কয়েকজন উত্তেজিত এলাকাবাসীর হাত থেকে আবেদ আলীকে সরিয়ে একটি দোকানে রেখে থানায় খবর দেয়। 

পুলিশ গিয়ে ওই অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে এবং হাসপাতালে শিশুটিকে দেখতে যায়।

শিশুর বাবা জানান, তিনিও কাজ করেন এবং স্ত্রীও মানুষের বাড়িতে কাজ করেন। শিশুটির সঙ্গে এমন ঘটনা শুনে ওই এলাকার মানুষই অভিযুক্ত আবেদ আলীকে ধরে নিয়ে মারধর করে পুলিশে দেয়। 

ওসি তদন্ত সোহেল রানা আরো জানান, শতাধিক এলাকাবাসী অভিযুক্ত আবেদ আলীকে বাড়ি থেকে ধরে এনে মারধর করেছে। আমরা তাকে আটক করেছি। শিশুর অভিভাবক মামলা দিলে সে অনুযায়ী তাকে কোর্টে সোপর্দ করে দেয়া হবে।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button