সংবাদ সারাদেশসারাদেশ

নিখোঁজের ৮ ঘণ্টা পর দুই শিশুর লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুর থেকে ৯ বছরের শিশু মিম ও ঝুমার লাশ উদ্ধার হয়েছে। গতকাল শনিবার রাত ১০টার দিকে উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকায় বাড়ির পাশে একটি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃত মিম ঐএলাকার কামরুল হাসানের মেয়ে এবং ঝুমা বাবুল মিয়ার মেয়ে। তারা দুই জন হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হুমায়ুন খান।

সখীপুর থানার ওসি মো. রেজাউল করিম জানান, গতকাল শনিবার সন্ধ্যার পর শিশু মিম ও ঝুমার ছবি সহ নিখোঁজের খবরটি ফেবুকে ছড়িয়ে পড়লে উপজেলা জুড়ে আতঙ্কের সৃষ্টি হয়। এর আগে, গত ৮ সেপ্টেম্বর উপজেলার দাড়িয়াপুর গ্রামে ৯ বছরের শিশু সামিয়াকে অপহরণের পর হত্যা করা হয়ে ছিল। ফলে পুনরায় একই বয়সের শিশু মিম ও ঝুমা নিখোঁজের খবরটি উপজেলা বাসীর মধ্যে চরম আতঙ্কে সৃষ্টি করেন।

ওসি আরো বলেন, জানা গেছে গতকাল দুপুরের খাবার খেয়ে খেলতে বের হয় মিম ও ঝুমা। কিন্তু সন্ধ্যার পরও বাড়ি ফিরে না আসায় তাদের খোঁজাখুজি শুরু হয়। রাত পৌনে ১০টা পর্যন্তও তাদের কোন খোঁজ মেলেনি। পরে বাড়ির উত্তর পাশে পুকুরে জাল দিয়ে অনেক খোঁজাখুজির পর লাশ দুইটি পাওয়া গেছে, এ ঘটনায় সারা এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button