সংবাদ সারাদেশ

নামাজে গিয়ে মসজিদের পুকুরে ডুবে লাশ হলো কিশোর

নোয়াখালী প্রতিনিধিঃ

নামাজ পড়তে গিয়ে নিখোঁজের তিন ঘণ্টা পর মসজিদের পুকুরে মিলেছে ১৪ বছর বয়সী আরিফুল ইসলাম মিরাজ নামে এক কিস লাশ।

আজ বুধবার সকাল ৯টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।মৃত মিরাজ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আমিন মাঝির বাড়ির জাহিদ মিলনের ছেলে।

স্থানীয়রা জানায়, গতকাল মঙ্গলবার মাগরিবের নামাজ পড়তে গিয়ে আর বাড়ি ফেরেনি মিরাজ। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির একপর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে মসজিদের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

চরহাজারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন সোহাগ বলেন, ছেলেটি মৃগী রোগী ও প্রতিবন্ধী ছিল। নামাজের অজু করতে গিয়ে হয়তো ঘাটলায় পড়ে পুকুরে ডুবে যায়। বিষয়টি কেউ দেখেনি। পরে রাতে ভেসে ওঠার পর স্থানীয়রা লাশ উদ্ধার করে।

নিহতের বাবা জাহিদ মিলন বলেন, আমার ছেলে নামাজের অজু করতে গিয়ে পুকুরে পড়ে গেছে। অল্প বয়সে আল্লাহর ইচ্ছায় তাকে চলে যেতে হয়েছে। আমার ছেলের মৃত্যুর ব্যপারে আমার কোনো অভিযোগ নেই।আপনারা শুধু আমার ছেলের জন্য দোয়া করবেন।

এই বিষয়ে আরও জানতে চাইলে, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, খবর পেয়ে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই ছেলেটির দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button