সংবাদ সারাদেশ

নরসিংদীতে শ্বশুরের বিছানার নিচে মিলল গৃহবধূর লাশ

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীর মনোহরদীতে শ্বশুরের বিছানার নিচ থেকে পারভীন আক্তার নামে এক গৃহবধূর লাশ পাওয়া গেছে। গতকাল রবিবার সকালে উপজেলার চরমান্দালিয়া ইউনিয়নের মুন্সিপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী মো. আসিফ পলাতক রয়েছেন।

মৃত পারভিন একই উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের খালিয়াবাইদ গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

নিহতের ভাই স্বপন মিয়া জানান, ১০ মাস আগে মুন্সিপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে আসিফের সঙ্গে পারভীনের বিয়ে হয়। আসিফ নরসিংদীর একটি টেক্সটাইল মিলে শ্রমিকের কাজ করতেন। বিয়ের পর করোনাকালীন সময়ে তার চাকরি চলে যাওয়ায় বেকার হয়ে পড়েন। পরবর্তীতে তারা আমাদের বাড়িতেই থাকতেন। গত ২২ দিন আগে পারভীনকে আনুষ্ঠানিকভাবে স্বামীর বাড়িতে পাঠানো হয়। সেখানে যাওয়ার কয়েকদিন পরই পারভীনের সব স্বর্ণালঙ্কার বিক্রি করে দেন আসিফ। স্বর্ণ বিক্রির টাকা দিয়ে তিনি নিয়মিত মাদকসেবন করতেন। এসব নিয়ে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের সৃষ্টি হয়।

তিনি আরো জানান, পারভীন ফোনে বিষয়গুলো আমাদের জানায়। গত দুইদিন ধরে পারভীনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যাচ্ছিল না। শনিবার সন্ধ্যায় বাবা-মাকে নিয়ে তার শ্বশুরবাড়িতে গেলে পারভীনকে পাওয়া যায়নি। রবিবার সকালে পাশের বাড়ি থেকে একজন ফোনে জানান, পারভীনের লাশ পাওয়া গেছে। পরে আমরা সেখানে গিয়ে শ্বশুরের বিছানার নিচে তার লাশ দেখতে পাই। এ সময় থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. মমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button