সংবাদ সারাদেশসারাদেশ

নরসিংদীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই হত্যা

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর শিবপুরে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই সিরাজ খন্দকারকে হত্যার অভিযোগে বড় ভাই ইব্রাহিম খন্দকারকে আটক করেছেন পুলিশ। বৃহস্পতিবার ভোরে নরসিংদীর মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের বথুয়াদী গ্রাম থেকে তাকে আটক করা হয়।

শিবপুর মডেল থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া বলেন, ছোট ভাইকে হত্যার পর বড় ভাই ইব্রাহিম খন্দকার ও তার পরিবারের লোকজন পালিয়ে যান।

গোপন সংবাদের ভিত্তিতে হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের বথুয়াদী গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত ইব্রাহিম খন্দকারকে আটক করা হয়।

এ হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত অন্যদের আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত বুধবার সকাল ১০টার দিকে শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের মিয়ারগাঁও পশ্চিমপাড়া গ্রামে নিহত সিরাজ খন্দকারের মুরগির ফার্মে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। জমি নিয়ে বিরোধের জেরে দীর্ঘদিন ধরে ২ ভাই ইব্রাহিম খন্দকার ও সিরাজ খন্দকারের মধ্যে বিরোধ চলছিল।

বুধবার ইব্রাহীম খন্দকার তার স্ত্রী ও ছেলে মেয়ে নিয়ে ছোট ভাই সিরাজ খন্দকারের মুরগির ফার্মের ভেতরে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। এ সময় তাকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাথাড়ি মারপিট করে গুরুতর আহত করে।

স্থানীয়রা সিরাজ খন্দকারকে উদ্ধার করে শিবপুর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। সেখানে নেয়ার পর চিকিৎসক সিরাজ খন্দকারকে মৃত ঘোষণা করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button