সংবাদ সারাদেশসারাদেশ

নতুন বছরে ফাটাফাটি খবর

স্টাফ রিপোর্টারঃ

কথায় কথায় ট্যাপ হবে। নতুন বছরে ট্যাপের নতুন ক্যাশ আউট রেট। বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত ট্রাস্ট ব্যাংক ও মালয়েশিয়ান টেকনোলজি কোম্পানি আজিয়াটা ডিজিটালের যৌথ উদ্যোগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস- ট্রাস্ট আজিয়াটা পে – ট্যাপ -এর ক্যাশ আউট চার্জ হাজারে মাত্র ১৪ টাকা ৭০ পয়সা। যেকোনো ট্যাপ এজেন্ট পয়েন্টে মোবাইল অ্যাপ থেকে ক্যাশ আউট করতে হাজারে ১৪ টাকা ৭০ পয়সায়।

ট্যাপ একটি নতুন মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস। ট্যাপ- এ টাকা পাঠানো, টাকা তোলা, যে কোনো কেনাকাটা, মোবাইলে টাকা রিচার্জ করা, ইন্টারনেটে কেনাকাটা বা পেমেন্ট করা, যেকোনো বিল পেমেন্ট সহ আরো অনেক ফী পেমেন্ট ও টাকা লেনদেনের সেবা পাবেন। বাংলাদেশ সেনাবাহিনীর একটি সহযোগী প্রতিষ্ঠান হলো ট্রাস্ট আজিয়াটা পে-ট্যাপ-তাই ট্যাপ- এ টাকা লেনদেন করা সবচেয়ে নিরাপদ।

ট্যাপ-এ একাউন্ট খোলা খুব সোজা। মোবাইলে অ্যাপ নামিয়ে নিজেই আপনি আপনার একাউন্ট খুলতে পারেন। এজন্য আপনাকে শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র ও নিজের ছবি বা সেলফি তুলতে হবে। আপনি চাইলে আপনার নিকটস্থ এজেন্ট ভাই এর কাছে গিয়েও একাউন্ট খুলতে পারেন। যেকোনো প্রয়োজনে কল করুন- ১৬৭৩৩ (এক ছয় সাত তিন তিন)।

আবারো বলছি-ট্যাপ-বাংলাদেশ সেনাবাহিনীর একটি সহযোগী প্রতিষ্ঠান, এখানে আপনার টাকা ও আপনার তথ্য সম্পূর্ণ নিরাপদ।  তাহলে আর দেরী কেনো-ট্যাপ এ আসুন-ট্যাপ করুন। এখন যখন-তখন, যেখানে-সেখানে কথায় কথায় ট্যাপ হবে। কথায় কথায় ট্যাপ হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button