সংবাদ সারাদেশ

নগ্ন ছবি ও ভিডিও ফাঁসের হুমকি দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

চলমান ডেস্কঃ

নগ্ন ছবি ও ভিডিও ফাঁসের হুমকি দিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করা হয়েছে গাইবান্ধার গোবিন্দগঞ্জে। ওই ঘটনায় ভুক্তভোগী ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

আসামিরা হলেন- ওই উপজেলার শালমারা গ্রামের সিরাজুল ইসলাম ফকিরের ছেলে আকুল ফকির, আশরাফ আলীর ছেলে রুবেল মিয়া, নাবুল মিয়ার ছেলে লাদেন মিয়া।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, প্রতিদিন স্কুলে যাওয়া-আসার সময় ওই ছাত্রীকে উত্ত্যক্ত করার পাশাপাশি অনৈতিক প্রস্তাব দিতেন আকুল ফকির। প্রস্তাবে রাজি না হওয়ায় চার মাস আগে রুবেল ও লাদেনের সহায়তায় তাকে নিজের হ্যাচারিতে নিয়ে নগ্ন করে মোবাইলে ছবি ও ভিডিও ধারণ করেন। এরপর শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য ওই ছাত্রীকে চাপ দিতে থাকেন। রাজি না হলে ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেন।

ওসি (তদন্ত) আফজাল আরো জানান, ১ মার্চ সকালে মোবাইলে ধারণ করা ছবি ও ভিডিও মুছে ফেলার কথা বলে ওই ছাত্রীকে ফের হ্যাচারিতে ডেকে নিয়ে যান আকুল ফকির। পরে তাকে একাধিকবার ধর্ষণ করেন। এতে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। এরপর আকুল, রুবেল, লাদেনসহ অজ্ঞাত আরো দুইজনের বিরুদ্ধে মামলা করেন ধর্ষণের শিকার ছাত্রীর ভাই। মামলার তদন্তভার গাইবান্ধা পিবিআইকে দেয়া হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button