নওগাঁসংবাদ সারাদেশ

নওগাঁয় আন্তর্জাতিক নারীদিবস পালিত

নওগাঁ প্রতিনিধিঃ

ডিজিটাল প্রযুক্তি ও উদ্ধাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন এ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্র্যাকের উদ্যোগে র‌্যালী আলোচনাসভা ও মানবন্ধনের মাধ্যমে নওগাঁয় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

বুধবার ৮ মার্চ সকাল সাড়ে ১০ টায় ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি(সেলপ) নওগাঁ সদর অফিসের আয়োজনে সদর উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত র‌্যালী ও মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  মির্জা ইমাম উদ্দিন।

এ সময় ব্র্যাক বিডিসি স্বপন কুমার মিস্ত্রী, ডিএম হুমায়ন কবির মন্ডল, ডেপুটি ম্যানেজার শরিফুল আলম,অফিসার সেলপ আমিনুল হক সহ ব্র্যাক পল্লীসমাজের নারী ও কিশোরী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধনে সাইবার ক্রাইম ও প্রতারণা এবং অভিযোগ প্রক্রিয়া নিয়ে আলোচনা করা হয়েছে।

মানববান্ধন শেষে জেলা সম্মেলন কক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক ইসরাত জাহান এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ।  

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচাল মুহঃ জাবেদ ইকবাল,সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নূর মোহাম্মদ, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার রিতা রাণী পাল সহ আরোও অনেকেই প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button