সংবাদ সারাদেশ

ধর্ষণ করতে এসে গোপনাঙ্গ হারালেন আসকর আলী

জামালপুর প্রতিনিধিঃ

৩০ মার্চ মধ্যরাতে জামালপুরের দেওয়ানগঞ্জে সূর্যভানু নামে এক গৃহবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা আসকর আলী নামে তিন সন্তানের জনক।এই সময় নিজের সতীত্ব রক্ষা করতে ব্লেড দিয়ে ধর্ষকের গোপনাঙ্গ কেটে দিয়েছেন সূর্যভানু । এ ঘটনায় ৩১ মার্চ মধ্যরাতে সূর্যভানুর স্বামী ইদ্রিস আলী ও সূর্যভানু দম্পতিকে গ্রেফতার করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ।

উপজেলার সীমান্তবতী ডাংধরা ইউনিয়নের নিমাই মাড়ী গ্রামে ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানান, ইদ্রিস আলী ঢাকায় ভাঙারি ব্যবসা করেন। বাড়িতে সূর্যভানু সন্তানদের নিয়ে সংসার করেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের তিন সন্তানের জনক আসকর আলী প্রায়ই সময় সূর্যভানুকে উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিয়ে আসতেন। ৩০ মার্চ মধ্যরাতে সূর্যভানুর ঘরে ঢুকে আসকর আলী তাকে ধর্ষণের চেষ্টা করলে ব্লেড দিয়ে ধর্ষকের গোপনাঙ্গ কেটে আলাদা করেন তিনি। আসকর আলীর চিৎকার শুনে লোকজন দেখে পুলিশে সংবাদ দিলে গুরুতর আহত আসকরকে উদ্ধার করে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আসকর আলীর অবস্থা আশঙ্কাজনক ও অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর জানান, গোপনাঙ্গ কাটার ঘটনায় ইদ্রিস আলী ও সূর্যভানু দম্পতিকে ৩১ মার্চ মধ্যরাতে গ্রেফতার করে ১ এপ্রিল দুপুরে জামালপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button