দূর্গাপুরসংবাদ সারাদেশ

দুর্গাপুরে পোশাক পরা অবস্থায় পুলিশ কে প্রকাশ্যে ছুরি মারলো যুবক

রাজশাহী দুর্গাপুরে দিনের বেলায় প্রকাশ্যে ছুরিকাঘাত করে এক পুলিশ সদস্যকে আহত করেছে এক যুবক। ঘটনাটি ঘটেছে আজ রোববার (২৫ ফেব্রুয়ারি ) দুপুর দুইটায়। আহত ঐ পুলিশ সদস্যের নাম ফিরোজ আহম্মেদ (৩৭)। তিনি দুর্গাপুর থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন।

এদিকে পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় ঐ যুবককে ধাওয়া করে আটক করে স্থানীয়রা । আটকৃত যুবকের নাম সেলিম ইসলাম (৩০)। সে উপজেলার হোজা দক্ষিণ পাড়া গ্রামের আনসার আলীর ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুর দুইটার দিকে দুর্গাপুর বাজারে সোনালী ব্যাংকের সামনে দিয়ে দুর্গাপুর থানায় কর্মরত পুলিশ কনস্টেবল ফিরোজ আহম্মেদ যাচ্ছিলেন। এমন সময় সেলিম নামের এক যুবক তার সমানে এসে দাড়ায়। এরপর তাদের কথোপকথনের এক পর্যায়ে সেলিম তার পকেট থেকে ছুরি বের করে ঐ কনস্টেবলের পেটের ভেতরে আঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা ঐ যুবককে ধাওয়া করে দুর্গাপুর সিংগা বাজার জিয়া চত্বর নামক স্থান থেকে আটক করে। আটককৃত যুবককে দুর্গাপুর থানায় রাখা হয়েছে। 

এদিকে আটক সেলিম রেজা মানসিক রোগী বলে জানিয়েছেন তার ভাই মজনু। তিনি জানান, তার ভাই সেলিমকে কর্মের সন্ধানের জন্য দেশের বাহিরে সৌদি আরবে পাঠানো হয়। কাজের এক সময় সেখানে সে পুলিশের হাতে আটক হয়। এবং জেল খাটে। এরপর তাকে সেই দেশের পুলিশ বাংলাদেশে পাঠিয়ে দেয়। গত দুই বছর আগে সে দেশে আসে। এর পর থেকে সে মানসিক রোগী হয়ে যায়। সেলিম কখন কি করেন তা ঠিক পায় না।

আহত পুলিশ কনস্টেবলকে উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স, এরপর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে দুর্গাপুর থানায় অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, ছুরিকাঘাতে আমাদের এক পুলিশের সদস্য আহত হয়েছেন। আমি ছুটিতে, থানায় গিয়ে এ ঘটনার ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button