সংবাদ সারাদেশসারাদেশ

দিনাজপুরে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, নিহত চালক

দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কে পণ্যবাহী ট্রাক গাছের সঙ্গে ধাক্কা লেগে নিহত হয়েছেন চালক উত্তম কুমার।বৃহস্পতিবার ভোরে উপজেলা দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মৃত উত্তম দিনাজপুর সদর উপজেলার বড়ইল গ্রামের লাল মহন রায়ের ছেলে। 

বিরামপুর ফায়ার স্টেশনের প্রধান সোহরাব হোসেন জানান, ভোররাতে উপজেলা টাটকপুর এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গীদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই।

ট্রাকের সামনের অংশটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে আটকা পড়ে নিহত হন চালক উত্তম। পরে দুমড়ে যাওয়া অংশ কেটে চালককে উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার এসআই আলাউদ্দিন। তিনি জানান, রাইস ব্রান সামগ্রী বোঝায় ট্রাকটি নিয়ে দিনাজপুর থেকে বগুড়ায় যাচ্ছিল চালক উত্তম।

পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ট্রাকটি ধাক্কা লাগে। এ সময় ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ভেতরে আটকা পড়ে নিহত হন চালক উত্তম।

পরে ফায়ার সার্ভিস ও বিরামপুর থানা পুলিশের সহায়তায় মরদেহ উদ্ধার করে বিরামপুর  স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।তিনি আরো জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button