সংবাদ সারাদেশ

দাওয়াত দিয়ে প্রেমিককে নির্যাতন

হবিগঞ্জ প্রতিনিধিঃ

দাওয়াত দিয়ে হবিগঞ্জের বাহুবলে খুঁটির সঙ্গে বেঁধে ফয়সল আহমেদ নামে এক কলেজছাত্রকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে প্রেমিকার বাড়ির লোকজন।

গত শনিবার রাতে উপজেলার দ্বিমুড়া গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল রবিবার সকালে ফয়সলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফয়সল জেলার চুনারুঘাট উপজেলার সদর ইউপির হাসারগাঁও গ্রামের আহসান উল্লাহর ছেলে। তিনি হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র ও কোরআনে হাফেজ।

দীর্ঘদিন ধরে বাহুবল উপজেলার মিরপুর ইউপির দ্বিমুড়া গ্রামের কুয়েত প্রবাসী আব্দুল হাইয়ের মেয়ে লিজা আক্তারের সঙ্গে ফয়সলের প্রেম চলছিল। তারা দুজন একই কলেজে পড়েন। কিছুদিন আগে লিজা তাদের সম্পর্কের কথা মাকে জানান এবং ফয়সলকে পরিচয় করিয়ে দেন। একপর্যায়ে লিজার কথায় প্রেমিককে বাড়িতে দাওয়াত করেন মা লিপি বেগম।

এরই প্রেক্ষিতে শনিবার রাতে প্রেমিকার বাড়িতে যান ফয়সল। এরপর প্রেমিকার পরিবারের লোকজন ফয়সলের হাত-পা খুঁটির সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন। একপর্যায়ে অবস্থা বেগতিক দেখে ডাকাত বলে পুলিশে খবর দেয়। পরে ফয়সলকে উদ্ধার করে নিজ পরিবারের জিম্মায় দেয় পুলিশ। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

নির্যাতনের সময় প্রথমে ফয়সলের মাথার পাগড়ি দিয়ে হাত-পা বাঁধা হয়। পরে খুঁটিতে বেঁধে নির্যাতন করেন প্রেমিকার বাড়ির লোকজন। এ সময় তিনি বাঁচার জন্য আকুতি-মিনতি করছেন। এরপরও চালানো হয় বর্বর নির্যাতন।

ফয়সলের বাবা আহসান উল্ল্যা বলেন, আমার ছেলেকে মোবাইল ফোনে খবর দিয়ে বাড়িতে নিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। বর্তমানে সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। কাউকে চিনতে পারছে না।

বাহুবল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ঘটনাটি শুনেছি। তবে নির্যাতনের শিকার কলেজছাত্রকে ফোন করে আনা হয়েছে না-কি তিনি নিজেই এসেছেন বিষয়টি এখনো স্পষ্ট নয়। তবে বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button