সংবাদ সারাদেশ

দাওয়াত করে খাইয়ে বন্ধুকে হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

বন্ধুর হাতে ছুরিকাঘাতে চন্দনাইশের সাবিদুল ইসলাম সাজ্জাদ নামে এক যুবক নিহত হয়েছেন।গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রামের সাতকানিয়ায় উপজেলার কালিয়াইশ ইউপির বিওসি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চন্দনাইশের দোহাজারী পৌরসভার বোটঘাটা এলাকার কফিল উদ্দীনের ছেলে সাবিদুল ইসলাম সাজ্জাদ কয়েকজন বন্ধুসহ বৃহস্পতিবার দুপুরে সাতকানিয়ার কালিয়াইশ ইউপির ইসলাম মিয়া ড্রাইভারের ছেলে বন্ধু রবিউল ইসলামের বাড়িতে আসে। দুপুরে তারা সবাই রবিউল ইসলামের বাড়িতে খাবার খায়।

রাত সাড়ে ৮টার দিকে সাজ্জাদ তার কয়েকজন বন্ধুসহ বিওসির মোড় এলাকায় দাঁড়িয়ে কথা বলছিল। এ সময় তার বন্ধু রবিউল সেখানে এসে সাজ্জাদের বুকে ছুরিকাঘাত করে। তখন সঙ্গে থাকা সাজ্জাদের বন্ধুরা রবিউলকে আটক করে মারধরের একপর্যায়ে রবিউল কৌশলে পালিয়ে যায়। পরে উপস্থিত লোকজন গুরুতর অবস্থায় সাজ্জাদকে উদ্ধার করে দোহাজারী গ্রীন হাসপাতালে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চমেক হাসপাতালে নেয়ার পথে সাজ্জাদ মারা যায়।

দোহাজারী গ্রীন হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ছোটন ধর জানান, ছুরিকাঘাতে আহত সাজ্জাদকে হাসপাতালে যখন নিয়ে আসে তখন মুমূর্ষু অবস্থায় ছিল। তার বুকে ছুরিকাঘাত করা হয়েছে। ছুরিকাঘাতটি বুকের গভীরে গেছে। মনে হচ্ছে ফুসফুসে আঘাত লেগেছে। আমরা তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চমেক হাসপাতালে পাঠায়। শুনেছি সে চট্টগ্রাম পৌঁছার আগে মারা গেছে।

সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, নিহত মো. সাবিদুল ইসলাম সাজ্জাদ এবং রবিউল ইসলামের মধ্যে বন্ধুত্ব ছিল। গতকাল দুপুরে সাজ্জাদ এবং তার বন্ধুরা মিলে রবিউলের বাড়িতে দুপুরের খাবার খেয়েছে। কিন্তু রাতের মধ্যে কি নিয়ে তাদের বিরোধ হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ রবিউল ইসলামকে গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button