সংবাদ সারাদেশ

তুচ্ছ ঘটনায় স্ত্রীকে হত্যার পর ফাঁস দিলেন স্বামী

সংবাদ চলমান ডেস্কঃ

ফরিদপুরে পারিবারিক কলহের জেরে শশুর বাড়িতে স্ত্রীকে হত্যা করে এসে নিজ বাড়িতে ফাঁস দিলেন স্বামী।গতকাল  বুধবার ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউপিতে  এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, কুষ্টিয়া সদর উপজেলার হাট্রা হরিপুর গ্রামের ফরিদউদ্দিন মন্ডলের ছেলে বিপ্লব মন্ডল ফরিদপুরের কৃষ্ণনগর এলাকার কাচারদিয়ায় গত ৬ বছর আগে এসে একটি ইটভাটায় ট্রলি চালকের কাজ নেন। সেখানে থাকাবস্থায় বিপ্লব প্রেম করে ৩ বছর আগে বিয়ে করেন নুরুল ইসলামের পালিত মেয়ে লামিয়া মিমকে। বিয়ের পর থেকেই তাদের সর্ম্পকের বেশ অবনতি হয়। মাঝেমধ্যেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে ঝগড়া বিবাদ হতো।

কোতয়ালী থানার ওসি মোরশেদ আলম জানান, ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউপির কৃষ্ণনগর গ্রামের বিপ্লব মন্ডল তার স্ত্রী লামিয়া মিমকে নিয়ে তিনদিন আগে শ্বশুরবাড়িতে বেড়াতে যান। বুধবার সকালে লামিয়া মিম তার মায়ের সঙ্গে পাশের একটি বাড়িতে যান পিঠা বানানোর চাল ভাঙাতে। পরে সকাল ১০টার দিকে স্ত্রী লামিয়া তার মাকে রেখে নিজ বাড়িতে ফিরে আসেন।

লামিয়ার মা শিউলী বেগম দুপুর ১২টার দিকে বাড়ি ফিরে দেখতে পান তার মেয়ে লামিয়াকে লেপ দিয়ে পেঁচিয়ে রাখা হয়েছে। তখন তিনি লামিয়ার কোনো শব্দ না পেয়ে চিৎকার শুরু করলে, আশপাশের লোকজন এগিয়ে আসেন। পরে লামিয়াকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর স্বামী বিপ্লব নিজের বাড়িতে এসে ফাঁস দেন।

ওসি আরো জানান, লাশ দুটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ লামিয়া মিমকে হত্যার পর স্বামী বিপ্লব ফাঁস দিয়েছেন। ময়নাতদন্তের পরই আসল রহস্য জানা যাবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button