সংবাদ সারাদেশ

টাকা দিতে অস্বীকার করায় বড় ভাইকে গুলি করে হত্যা

যশোর প্রতিনিধিঃ

যশোরে নেশার টাকা দিতে অস্বীকার করায় বড় ভাইকে গুলি করে হত্যা করেছে ছোট ভাই। বুধবার সকাল ১০ টার দিকে বেনাপোল পোর্ট থানার কাগজপকুর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। বড় ভাই রাসেল হোসেনকে গুলি করে ভারতে পালিয়ে যাওয়ার সময় ছোট ভাই আমজাদ হোসেনকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। নিহত রাসেল হোসেন ও তার ভাই আমজাদ হোসেন কাগজপুকর গ্রামের ইদ্রিস আলী ইদুর ছেলে।

নিহতের চাচা আব্দুল করিম বলেন, মঙ্গলবার রাতে আমজাদ নেশার জন্য তার ভাই রাসেলের কাছে ২০ হাজার টাকা দাবি করে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। বুধবার সকালে আবার সে রাসেলের কাছে টাকা দাবি করে। রাসেল টাকা দিতে অস্বীকার করলে আমজাদ তার গলায় পিস্তল ঠেকিয়ে গুলি করে হত্যা করে। পরে রাসেলকে বুরুজ বাগান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, বেনাপোল শার্শার কুখ্যাত সন্ত্রাসী আমিরুলের সেকেন্ড ইন কমান্ড ছিলেন এই আমজাদ হোসেন। আমিরুল নিহত হওয়ার পর থেকে আমজাদ কাগজপুকুর বেনাপোল শার্শা এলাকায় ছিনতাইসহ নানা ধরনের অপরাধ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।

নিহত রাসেল হোসেন বেনাপোল বাজারে ডাবলু মার্কেটে একজন কসমেটিক্স ব্যবসায়ী।

বেনাপোল বিজিবি ক্যাম্পের সুবেদার আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ওই যুবককে আটক করি। এ সময় তার কাছ থেকে একটি ছোট চাকু পাওয়া যায়। নিশ্চিত হতে না পেরে ওই যুবককে ছেড়ে দেয়ার পর পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে গেছে।

বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার এএসআই রোকনুজ্জামান বলেন, আমজাদ ভারতে পালিয়ে যাওয়ার সময় ওসি মামুন খানের নেতৃত্বে তাকে সীমান্তের সাদিপুর ইছামতি নদী থেকে আটক করা হয়। বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেছেন আসামি এখন থানা হাজতে রয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button