সংবাদ সারাদেশসারাদেশ

ঝিনাইদহে ননদের বাড়ি থেকে লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে ননদের বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছেন জেলা কারাগারের কর্মরত এক নারী কারারক্ষী।তার বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কুষিয়া গ্রামে । বুধবার দুপুরে ননদের বাড়িতে আত্মহত্যা করেন তিনি। কারারক্ষী শোভানার স্বামী আনসার সদস্য মাসুম। শোভানা  স্থানীয় পল্লি বিদ্যৎ সমিতির কাছে ননদের বাসায় থাকতেন। তার সংসারে রয়েছে ৯ বছরের মেয়ে মুন এবং ৬ বছরের ছেলে ইসরাইল।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলার মো. শহিদুল ইসলাম। তিনি জানায়, দুপুর ২টার দিকে ডিউটি ছিল শোভানার। আসতে দেরী করার কারণে তার বাড়িতে লোক পাঠান তিনি। সে সময় জানতে পারেন তিনি আত্মহত্যা করেছেন শোভানা। 

তিনি আরো জানায় ২০০৬ সালে চাকরিতে যোগদান করেন শোভানা। ২০২২ সালের ২২ এপ্রিল মেহেরপুর থেকে বদলি হয়ে ঝিনাইদহ কারাগারে আসেন। তার স্বামী ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরে আনসার সদস্য পদে চাকরি করেন। ধারণা করা হচ্ছে, পারিবারিক দ্বন্দের কারণে ঘটনাটি ঘটেছে।

ঝিনাইদহ সদর থানার ওসি সোহেল রানা বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button